Sale!

UI/UX Design Career Path

৳ 5,000.00

Category:

Description

Gomez-এর মতে, ৮৮% অনলাইন কনজিউমার ব্যাড এক্সপেরিয়েন্স হলে আর সেই ওয়েবসাইটে পুনরায় লগইন করে না। 

Forrester Research-এর মতে, ওয়েল ডিজাইন কোনো ওয়েবসাইটের কনভার্সন রেট ২০০% পর্যন্ত ইনক্রিস করতে পারে। 

আর গুগল তো বলেছেই, কোনো ওয়েবসাইটে লগ ইন করতে ৩ সেকেন্ডের বেশি লাগলে ৪০% ইউজার হাল ছেড়ে দেয়, আর ট্রাইও করে না। তাছাড়া নর্দার্ন অ্যারিজোনা ইউনিভার্সিটির রিপোর্ট অনুযায়ী, কোনো ওয়েবসাইটের ক্রেডিবিলিটি ৭৫% ডিপেন্ড করে তাদের ওভারঅল ডিজাইনের উপর। 

 

এধরনের স্ট্যাট বলা শুরু করলে, শেষ হবে না কোথাও। এসব ডিজাইন ইম্প্রুভ কিংবা ডেভেলপ করতে দরকার UI/UX ডেভেলপারদের। আর তাই ইন্টারেক্টিভ কেয়ারস নিয়ে আসছে UI/UX career path. একদম থিওরিটিক্যালি বেসিক থেকে শুরু করে অ্যাডভান্সড লেভেল পর্যন্ত সবকিছু একদম হ্যান্ডস অন এক্সপেরিমেন্টের মাধ্যমে জানা যাবে আমাদের ক্যারিয়ার পাথে। 

 

৬ মাসব্যাপী এই ক্যারিয়ার পাথে একদম ফান্ডামেন্টাল থেকে শুরু করে সবকিছু শেখানো হবে। ইউজার সেন্টার্ড ডিজাইন কীভাবে করতে হয়, ভিজুয়াল ডিজাইন কীভাবে করতে হয়, বিভিন্ন থিংকিং প্রসেস ও মেথড কীভাবে কাজ করে এসব কিছু একদম ইলাবরেটলি জানা যাবে আমাদের ক্যারিয়ার পাথে। সেইসাথে Figma দিয়ে কীভাবে ডিজাইন করতে হয়, কীভাবে ডেভেলপারদের সাথে কোলাবরেশন করতে হয় এগুলোও জানা যাবে এই ক্যারিয়ার পাথে। 

 

আমাদের এই ক্যারিয়ার পাথে আপনারা পাচ্ছেন 

৫০টি লাইভ ক্লাস, ১৫০টি প্রিরেকর্ডেড ভিডিও। ক্যারিয়ার পাথের কোথাও আটকে গেলে কী করবেন ভাবছেন? চিন্তার কোনো কারণ নেই। আপনাদের জন্যে রয়েছে ডেইলি ২টি করে সাপোর্ট সেশন। সেই সাথে ক্যারিয়ার পাথ শেষ করে কিছু কন্ডিশন ফুলফিল করলে আপনি পেয়ে যাবেন দেশসেরা ৫০+ কোম্পানিতে জব ও ইন্টার্নশিপের সুযোগ। 

 

কোর্সের ইন্সটাকটর:

Naimur Chowdhury

Co-founder & Product Designer at Redout

Tanmoy Roy
UX Designer, GoZayaan

Ornob Sikder

Manager, User Experience & BrandingManager, Praava Health

 

কোর্সটি পাচ্ছেন আপনি ৫০০০ টাকায়। 

তাই আপনি যদি ক্যারিয়ার গড়তে চান এই সেক্টরে, তাহলে আর দেরি না করে এনরোল করুন এখনি।

Reviews

There are no reviews yet.

Be the first to review “UI/UX Design Career Path”

Your email address will not be published. Required fields are marked *